| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পঞ্চগড়ে তিন তলা মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৭, ২০১৮

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা পৌর সভার ৪নং ওয়ার্ডে সর্দার পাড়া বায়্তুল ক্বারীম জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। ২৭ সেপ্টেম্বর (বৃহঃবার) দুপুরে পঞ্চগড়-২ আসনের সাংসদ এ্যাডঃ মোঃ নুরুল ইসলাম সুজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে বিশিষ্ট সাংবাদিক ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ মাজহারুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি পঞ্চগড়-২ আসনের সাংসদ এ্যাডঃ মোঃ নুরুল ইসলাম সুজন, বোদা পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডঃ ওয়াহেদুজ্জামান সুজা, উপজেলা আওয়ামীলীগ সাঃ সম্পাদক অধ্যাপক মোঃ ফারুক আলম টবি, শেখ আবুল কাশেম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় এলাকাবাসী, স্থানীয় গম্যমান্য ব্যক্তি, হাজী, ওলামায়ে কেরাম, রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, সর্দার পাড়া বায়্তুল ক্বারীম জামে মসজিদটি ১৯৭৭ খ্রিঃ সালে নির্মাণ করা হয়। দীর্ঘ ৪১ বছর মসজিদটি জরাজীর্ণ অবস্থা থেকে পরিচালিত হয়ে আসছে। মসজিদটি নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় অর্ধ কোটি টাকা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares