| |

দূর্নীতিবাজদের নিয়ে ঐক্য করতে দেয়া হবেনা-নানক

প্রকাশিতঃ 2:23 pm | September 26, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ   আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন যুক্তফন্ট্রের নামে দূর্নীতিবাজদের নিয়ে ঐক্য করেছেন,কামাল হোসেন । তিনি মঙ্গলবার বিকেলে রহনপুর ইউসুফ আলী সরকারী কলেজ মাঠে গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক জনসভায় এ কথা বলেন।

তিনি আরও বলেন দূর্নীতিবাজদের নিয়ে ঐক্য করতে দেয়া হবেনা।  আর্ন্তজাতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে তিনি ঐক্যের নামে ষড়যন্ত্র করছেন বলেও উল্লেখ করেন। তিনি বলেন শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য আগামী ১’শ বছরের পরিকল্পনা করেছেন। তিনি আগামী নির্বাচনে নৌকার বিজয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাজাহান আনসারী মামলতের সভাপতিত্বে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, স্থানীয় সংসদ সদস্য (চাঁপাইনবাবগঞ্জে-২) গোলাম মোস্তফা বিশ্বাস , সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল হক চুনু, নাচোল পৌর সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস প্রমুখ। এ বিশাল জনসভায় জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!