| |

ফুলবাড়ী উপজেলা ও পাবর্তীপুর উপজেলায় স্বোচ্ছাসেবকলীগ এর নব-নির্বাচিত কমিটি ঘোষনা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:19 pm | September 26, 2018

আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি ; দিনাজপুর জেলা শাখা স্বোচ্ছাসেবকলীগ এর নির্দেশ ক্রমে ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী পৌরসভা,ফুলবাড়ী উপজেলা শাখা ও পাবৃতীপুর উপজেলার নব-নির্বাচিত আহবায়ক কমিটি গঠন ঘোষনা করা হয়।

দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর-স্বেচ্ছাসেবকলীগ এর আহবায়ক মোঃতোজাম্মেল হক, যুগ্ন-আহবায়ক মোঃ রাশেদুর রহমান (রাসেল)সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি ,ফুলবাড়ী উপজেলায় মোঃ মেহদেী হাসান মিঠু, যুগ্ন-আহবায়ক আশিকুর জামান বাপ্পী সহ ৩২ সদস্য বিশিষ্ট ও পাবর্তীপুর উপজেলার আহবায়ক মো. ইলিয়াস হায়দার বাশার ,যুগ্ন আহবায়ক জহুরাল ইসলাম,রিপন রায় সহ ৩১ জন সদস্য বিশিষ্ট পৃথক পৃথক নব-নির্বাচিত আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করেন দিনাজপুর জেলা শাখা স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি এর মোঃ আবু ইবনে রজব ,সাধারন সম্পাদক মো. জাকারিয়া জাকির ।

নব-নির্বাচিত কমিটি সদস্যগন ফুলবাড়ী শহরে প্রধান প্রধান সড়কে আনন্দ র‌্যালি ও জাতীর জনক শেখ মুজিবর রহমান এর প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেন করেন । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন স্তরের নেতা কর্মী ও সমর্থক বৃন্দ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!