| |

পাইকগাছায় প্রথম নারী ইউএনও হিসেবে জুলিয়া সুকায়না’র যোগদান

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:56 pm | September 26, 2018

আতিয়ার রহমান খুলনা অফিস : পাইকগাছায় প্রথম নারী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে জুলিয়া সুকায়না যোগদান করেছেন। তিনি যোগদানের পর মঙ্গলবার প্রথম কর্মদিবস সফলভাবে অতিবাহিত করেন। এদিন সকাল থেকে দিনভোর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আইনজীবী সমিতি, মফস্বল সাংবাদিক ফোরাম, শিবসা সাহিত্য অঙ্গন, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন সংগঠণ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে নবগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উল্লেখ্য, ইউএনও জুলিয়া সুকায়না ঢাকা বিশ^বিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স পাশ করে ২০১০ সালে ২৮তম বিসিএস কর্মকর্তা হিসেবে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যোগদান করেন।

সর্বশেষ তিনি কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার ইউএনডিপি কর্মকর্তা মাহমুদ হোসেনের সহধর্মিনী। অত্র উপজেলায় প্রথম কোন নারী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে জুলিয়া সুকায়না সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!