| | শনিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

প্রেসক্লাব নান্দাইলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:৫৫ অপরাহ্ণ | জুন ১৯, ২০১৭

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : গত রবিবার ময়মনসিংহ জেলার প্রেসক্লাব নান্দাইলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে নুতন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে এডভোকেট হাবিবুর রহমান ফকির সভাপতি এবং শামছ ই-তাবরীজ রায়হান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গত রবিবার বিকেলে নান্দাইল বাজারের ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি হান্নান মাহমুদ। সম্মেলনের শুরুতে সম্পাদক শংকর চন্দ্র বনিক বার্ষিক প্রতিবেদন পেশ করেন।

বক্তব্য রাখেন অধ্যাপক আবুল কাসেম, এ কে এম সায়েম, স্বপন কুমার সাহা, আলী আহসান খান পারভেজ, প্রবাল মজুমদার, আব্দুল হামিদ রতন প্রমুখ।

ইফতারের পর সর্বসম্মতিক্রমে এডভোকেট হাবিবুর রহমানকে (ভোরের কাগজ) সভাপতি এবং শামছ ই তাবরীজ রায়হান (ভোরের ডাক) কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ- সভাপতি অরবিন্দ পাল অখিল (সকালের খবর), যুগ্ম সম্পাদক সাইফুল আলম জয় (শতাব্দীর কন্ঠ), কোষাধ্যক্ষ জালাল উদ্দিন মণ্ডল (জনতা), দপ্তর সম্পাদক- রাসমোহন সাহা কার্যকরী ৩ জন সদস্য হলেন হান্নান মাহমুদ (আমাদের সময়), শংকর চন্দ্র বনিক (ইনকিলাব) এবং স্বপন কুমার সাহা (ক্রাইম নিউজ টুয়েন্টি ফোর ডট কম)।

আগামী ২ জুলাই প্রতিষ্ঠা বার্ষিকীর পর এ নুতন কমিটি দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares