| |

হালুয়াঘাটে ছাত্রলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ 10:02 pm | September 25, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : হালুয়াঘাট উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার অপরাহ্নে পৌরশহরের হোটেল ইমেক্স ইন্টারন্যাশনাল এর হল রুমে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ এর সভাপতিত্বে কর্মীসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত কর্মীসমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী।
অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা,সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব,প্রচার ও প্রকাশনা সম্পাদক কাঞ্চন কুমার সরকার,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক (সাবেক ভিপি) হাবিবুর রহমান হাবিব।

এ ছাড়াও বক্তব্য রাখেন ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ধারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ বিল্পব,আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবীর মানিক, ছাত্রলীগ নেতা মাজাহারুল ইসলাম জুয়েল,শেখ সাহিদ হোসেন রাহুল,মোফাখারুল ইসলাম রকি,মোবারক হোসেন মুন্না,মামুনুর রশীদ মামুন,রুবেল রানা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন। অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্ধসহ ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!