| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

পঞ্চগড়ে বাবা-মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

প্রকাশিতঃ ১:০৬ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ২৫, ২০১৮

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে বাবা-মাকে হত্যার দায়ে ছেলে মঞ্জুরুল হাসান শান্তর যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

২৪ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আনিছুর রহমান এই আদেশ দেন। এ সময় আসামি শান্ত আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ২৩ শে মার্চ শান্ত তার বাবা মিজানুর রহমান (৬৫) ও মা সুলতানা বেগম (৫৫) কে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। স্থানীয়দের সহায়তায় পুলিশ তাকে আটক করে। ওই দিনই শান্তর বড় ভাই আক্তারুজ্জামান সাগর সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।
শান্তর বাবা মিজানুর রহমান ছিলেন পঞ্চগড় সুগার মিলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা। আর তার মা ছিলেনর গৃহিণী।
আইনজীবী জাহাঙ্গীর বলেন, মামলার তদন্ত কর্মকর্তা এসআই রঞ্জু আহাম্মেদ ওই বছরের ৩১ জুলাই আদালতে শান্তর বিরেুদ্ধে অভিযোগপত্র দেন।
আদালত ১৪ জনের সাক্ষ্য নিয়ে এই রায় দিয়েছে বলে তিনি জানান।

বাদী পক্ষের এপিপি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম ও আসামি পক্ষে অ্যাডভোকেট আব্দুল আলিম ও অ্যাডভোকেট বলরাম গুহ মামলা পরিচালনা করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares