| |

গোদাগাড়ীতে গর্ভবতী গৃহবধূ হত্যার ঘটনায় স্বামী শাশুড়ী জেল হাজতে

প্রকাশিতঃ 1:04 am | September 25, 2018

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে তুরজাউন (২২) নামের ৬ মাসের গর্ভবতী গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আতœহত্যার ঘটনায় মামলা দায়ের।ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্বামী আব্দুল কাদের ও শাশুড়ীকে আটক করে জেল হাজতে পাঠায়েছে পুলিশ ।

গত রোববার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার কাপাশিয়া পাড়া ডাউরিয়া গ্রাম গৃহবধূর লাশ উদ্ধার করেছে গোদাগাড়ী থানা পুলিশ। স্থানীয় সূত্রে জানাযায়, ৩ বছর আগে কাপাশিয়া পাড়া ডাউরিয়া গ্রামের নাইমুল ইসলামের ছেলে আব্দুল কাদেরর সাথে আমবাড়িয়া গ্রামের আলাউদ্দীনের মেয়ে তুরজাউনের সাথে বিয়ে হয়।

তুরজাউন পরিবারের লোকজন জানান বিয়ের বিয়ের পর থেকে তার শশুর, শাশুড়ী ও ননদ যৌতুক ও নানা কারণে অত্যাচার করতো। তিনি নির্যাতন সহ্য করতে না পেরে নিজ ঘরে গলায় ফাঁস দেন। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, আতœহত্যার ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আর তুরজাউন স্বামী কাদের ও শাশুড়ীকে আটক করে জেল হাজতে পাঠনো হয়েছে।

গৃহবধূর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তিনি আরও জানান ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!