| |

গোদাগাড়ীতে শিশুদের অনিরাপদ স্থানান্তর রোধ মৌলিক অধিকার নিশ্চিতকরণে প্রকল্প উন্নয়ন অবহিত করণ সভা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:01 am | September 25, 2018

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট-এসিডি’র প্রকল্প উন্নয়ন অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টার সময় উপজেলা মিলনায়তন সভা কক্ষে সভা অনুষ্ঠিত হয়।গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসহাক আলী বিশ্বাস।

সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা, সহকারি পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল লুৎফর রহমান, গোদাগাড়ী পৌরসভার প্যানেল মেয়র মনিরা বেগম, গোগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন শাবনাজ, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার,মমতাজ মহল, উপজেলা সমাজ সেবার প্রতিনিধি রেজাউল হক, কাকনহাট পৌরসভার প্রতিনিধি সাদিকুল ইসলাম সেলিম,এসিডির প্রজেক্ট কো- অর্ডিনেটর আব্দুর রাজ্জাক, প্রাজেক্ট অফিসার এসএম আহসান উল্লাহ সরকার, কমিউনিটি মবিলাইজার মোতালেব হোসেন,শহিদুল ইসলাম। কায়সার হামিদ, মনিটরিং এ্যান্ড ডকুমেন্টস অফিসার সরোজ কুমার বিশ্বাস, দেওয়পাড়া জুগিডাং চাইল্ড ক্লাবের সভাপতি সাব্বির হোসেন প্রমৃখ।

আলোচনায় বক্তারা বলেন আমি খেলি, আমি শিখি,আমি নিরাপদ এই স্লোগানের মধ্যদিয়ে প্রকল্পের মূল উদ্দেশ্য হলো এসব অনুষ্ঠানে এসিডি’র সমাজ ভিত্তিক শিশু সুরক্ষা কমিটি, শিশু ক্লাব ও প্রটেকটিভ সার্কেল প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। প্রকল্পের লক্ষ্য-উদ্দেশ্য ও কার্যক্রম উপস্থাপনা পরবর্তী হওয়া মুক্ত আলোচনায় প্রতিনিধিরা শিশুদের অনিরাপদ স্থানান্তর রোধ ও সকল মৌলিক অধিকার নিশ্চিতকরণে ব্যাক্তিক ও প্রাতিষ্ঠানিক অবদানের পাশাপাশি একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!