| |

চাটমোহরে ওপেন হাউজ ডে

প্রকাশিতঃ 6:27 pm | September 24, 2018

স্টাফ রিপোর্টার : পাবনার চাটমোহর থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে চাটমোহর থানা চত্ত্বরে এ উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার নবাগত পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম।

চাটমোহর থানার ওসি মো. বদরুদ্দোজার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী মাশফিকুল হাসান, সিনিয়র এএসপি (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, প্যানেল মেয়র নাজিম উদ্দিন মিয়া, প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, ব্যবসায়ী সমিতির সভাপতি কে এম বেলাল হোসেন স্বপন প্রমুখ।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম তার বক্তৃতায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখা এবং গ্রাম আদালত শক্তিশালী করতে ইউপি চেয়ারম্যানদের অনুরোধ জানান। এর আগে পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকার নানা শ্রেণী-পেশার মানুষ আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে তাদের মতামত তুলে ধরেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares