| |

নাগরপুরে দুর্নীতি দমন কমিশনের শিক্ষা উপকরণ বিতরণ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:24 pm | September 24, 2018

স্টাফ রিপোর্টার : টাংগাইলের নাগরপুরে দুর্নীতি দমন কমিশনের উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আলহাজ্ব রমজান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

নাগরপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সার্বিক সহয়োগীতায় এ শিক্ষা উপকরন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের উপ পরিচালক রেভা হলদার।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারি পরিচালক মো. আতিকুল আলম, দুদক টাংগাইল জেলা শাখার ডি এ ডি একে এম নূরে আলম সিদ্দিক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব সুজায়েত হোসেন, সাধারন সম্পাদক খোরশেদুন্নাহার ভ’ইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুস সবুর, পংবাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.কলিম উদ্দিন, প্রধান শিক্ষক আব্দুল আজিজ মিঞা প্রমুখ।

এ সময় প্রধান অতিথি উপস্থিত শিক্ষার্থীদের “মিথ্যা কথা বলবো না, অসৎ কাজ করবো না” এই শ্লোগান সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার আহবান জানান। এর আগে ডিডি মহোদয় বিদ্যালয়ে স্থাপিত সততা ষ্টোর ( যেখানে ক্রেতা আছে বিক্রেতা নেই, শিশু কিনবে তার আপন মনে) পরিদর্শন করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!