| |

টাঙ্গাইলে ৮৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ 6:23 pm | September 24, 2018

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের কালিহাতীতে ৮৮ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

২৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে কুমিল্লার দেবীদ্বার থানার রসুলপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. মামুন মিয়া (২৮), ঝালকাঠির রাজাপুর থানার রাজাপুর বাকরি বাজার এলাকার আব্দুল আজিজের ছেলে মো. রিয়াদ (৩৭), বরিশালের গৌরনদী থানার কমলাপুর গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে মো. রুবেল হোসেন (২৭)।

এ বিষয়ে ২৪ সেপ্টেম্বর সোমবার সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ সিপিসি-৩ কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম বলেন, ঢাকা থেকে প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ গাঁজা প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের নগর জলফৈ বাইপাস এলাকায় চেক পোস্ট বসিয়ে প্রত্যেকটি যানবাহন চেক করতে থাকে র‌্যাব সদস্যরা। এরই মধ্যে একটি কালো রঙের প্রাইভেটকার আমাদের সিগনাল না মানলে আমরা ওই প্রাইভেটকারকে ফলো করতে থাকি ও মোবাইল নম্বর ট্যাকিং করে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা, একটি প্রাইভেটকার, ৫টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৪৬৫ টাকা উদ্ধার করা হয়। ৮৮ কেজি গাঁজার মূল্য আনুমানিক ১১ লক্ষ ৪৪ হাজার টাকা। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!