| |

কোটচাঁদপুরে মাদক ব্যবসায়ীর গুলাগুলিতে নিহত-১

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:01 pm | September 23, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে দু-পক্ষ মাদক ব্যবসায়ীর মধ্যে গুলাগুলিতে সেলিম হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার রাত ২ টার দিকে উপজেলার বলুহর ডাকাতিয়ার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিম মাদক চোরাকারবারী ও অপহরণ সহ একাধিক মামলার আসামী বলে জানা যায়।

পুলিশ এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, মাদকদ্রব্য সহ একটি প্রাইভেট কার উদ্ধার করে। নিহত সেলিম উপজলার কাশিপুর গ্রামের নুর ইসলামের ছেলে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, শনিবার রাত ২টার দিকে উপজেলার বলুহর ডাকাতিয়ার মাঠে (মঈদুল মিয়ার ভাটার নিকট) দু-দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলাগুলি হচ্ছে । এমন সংবাদের ভিত্তিতে কোটচাঁদপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২ রাউন্ড ফাঁকা গুলি করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে সেখান থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা মৃতদেহটি মাদক ব্যবসায়ী সেলিমের বলে সনাক্ত করে।

পুলিশ ঘটনা স্থল থেকে একটি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি, ৩ শ’ পিচ ইয়াবা, ৪০ বোতল ফেন্সিডিল, ৪ টি মোবাইল সেট ও একটি কালো রঙ্গের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১১-২৬৪৭) গাড়ী উদ্ধার করে।

ওসি আরো জানান, ধারনা করা হচ্ছে মাদকের টাকা ভাগ করা নিয়ে এ গুলাগুলির ঘটনা ঘটতে পারে। নিহত সেলিমের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় ৪টি মাদক ও ১টি অপহরণ সহ চুয়াডাঙ্গা ও ফরিদপুরে একাধিক মামলা রয়েছে। লাশ ময়না তদন্তরে জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গ পাঠানো হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!