| |

ময়মনসিংহ-সিলেট আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ 7:20 pm | September 22, 2018

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : “যে যেখানে আছি ভাই, গৌরীপুরের উন্নয়ন চাই” এই শ্লোগানে ময়মনসিংহ থেকে সিলেট রেলসড়কে একটি আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন করেছে গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ নামে স্থানীয় একটি সংগঠন। শনিবার দুপুরে গৌরীপুর রেলওয়ে স্টেশন চত্বরে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এক ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি আব্দুল মতিন মাস্টার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, মানবাধিকার কমিশন গৌরীপুর শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক রইছ উদ্দিন, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, সহকারি শিক্ষক মোঃ ইয়াহিয়া, গৌরীপুর মহিলা পরিষদের সাধারণ সম্পাদক মমতাজ বেগম, উদীচী’র সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, সাংবাদিক রাকিবুল ইসলাম রাকিব, বাসদ নেতা আমিনুল ইসলাম উপজেলা স্বজন সমাবেশের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিলন খান প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!