| |

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিতঃ 7:25 pm | September 21, 2018

স্পোর্টস ডেস্ক : প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত এক জয়, দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে পুরোপুরি বিধ্বস্ত হওয়ার পর আর নিজেদের ভুলগুলোও শোধরানোর সময় এবং সুযোগ পেলেন না বাংলাদেশ দলের ক্রিকেটাররা। আবুধাবি থেকে গতরাতে ম্যাচ শেষ করেই দুবাই চলে আসতে হলো মাশরাফি অ্যান্ড কোংকে। আজ সেখানেই হাইভোল্টেজ ম্যাচে তারা মুখোমুখি ভারতের।

সুপার ফোরের প্রথম ম্যাচে বাংলাদেশ কেমন করবে, সেটা সময়ই বলে দেবে। তবে, দুবাইতে এই ম্যাচে শুরুতে টস জিতেছে ভারত। তবে প্রথমে ব্যাটিং নিল না তারা। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানালো বাংলাদেশ অধিনায়ক মাশরাফিকেই।

আফগানিস্তানের বিপক্ষে তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছিল বাংলাদেশ। অভিষেক ঘটানো হয়েছে নাজমুল হোসেন শান্ত এবং আবু হায়দার রনিকে। মুশফিককে বিশ্রাম দিয়ে নেয়া হয়েছিল মুমিনুল হককে। ভারতের বিপক্ষে বাদ পড়লেন মুমিনুল এবং আবু হায়দার রনি। দলে ফিরেছেন মুশফিক এবং মোস্তাফিজ।

ভারতীয় দলে একটি পরিবর্তন আনা হয়েছে। আগের ম্যাচেই ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তার পরিবর্তে দলে নেয়া হয়েছে দীপক চাহারকে। আর ইনজুরিতে বাদ পড়া অক্ষর প্যাটেলের পরিবর্তে নেয়া হয়েছিল রবীন্দ্র জাদেজাকে। অবশেষে একাদশে হার্দিক পান্ডিয়ার পরিবর্তে জায়গা পেয়েছেন রবীন্দ্র জাদেজাই।

বাংলাদেশ একাদশ : নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান।

ভারতীয় একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদ্বীপ যাদব, জসপ্রিত বুমরাহ, ইয়ুজবেন্দ্র চাহাল।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares