| |

ভিয়েতনামের প্রেসিডেন্ট কুয়াং আর নেই

প্রকাশিতঃ 7:21 pm | September 21, 2018

আন্তর্জাতিক ডেস্ক : অসুস্থতাজনিত কারণে মৃত্যুবরণ করেছেন ভিয়েতনামের প্রেসিডেন্ট ত্রান দায় কুয়াং। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ৬১ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন দেশটির শীর্ষ রাজনীতিবীদদের মধ্যে অন্যতম এই ব্যক্তি। রাষ্ট্রীয় টেলিভিশন ও রেডিওতে এ খবর দিয়েছে। খবর রয়টার্সের।

ভিয়েতনামের রাষ্ট্রীয় টেলিভিশনে বলা হয়েছে, ৬১ বছর বয়সে একটি সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন প্রেসিডেন্ট কুয়াং। হাসপাতালে দেশি বিদেশি বিশেষজ্ঞ ডাক্তাররা তার চিকিৎসা করছিলেন।

২০১৬ সালের এপ্রিলে দেশটির প্রেসিডেন্ট পদে আসীন হন কুয়াং। প্রেসিডেন্ট হওয়ার পূর্বে তিনি দেশটির প্রতিরক্ষ মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

দেশটির দক্ষিণাঞ্চলীয় হ্যানয় থেকে উঠে এসেছেন দেশটির ক্ষমতাধর ও আইন প্রণয়নকারী হিসেবে। তার মৃত্যুতে শোক নেমে এসেছে হ্যানয়ে কুয়াংয়ের জন্ম নেয়া গ্রামে। গত মার্চে বাংলাদেশে সফর করেছিলেন ভিয়েতনামের সদ্য প্রয়াত প্রেসিডেন্ট কুয়াং।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares