| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

সিংড়ায় বিএনপি নেতাকর্মীদের অবস্থান কর্মসূচি

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৯, ২০১৮

সিংড়া (নাটোর) সংবাদদাতা : সিংড়া বিএনপিতে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ এনে পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদের বহিষ্কার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে সিংড়া উপজেলা, পৌর বিএনপি ও এর সকল অঙ্গ সংগঠন। বুধবার দুপুর ১২টায় সিংড়া বাসষ্ট্যান্ডের পৌর বিএনপির কার্যালয়ে বিএনপি ও এর সকল অঙ্গ সংগঠনের এক অবস্থান কর্মসূচিতে দাউদার মাহমুদের বহিষ্কারের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটামও দেয়া হয়।

এ সময় দলীয় নেতাকর্মীদের গণ-সাক্ষরও নেয়া হয়। সিংড়া বিএনপির নেতৃবৃন্দের মতামত না নিয়ে এবং কোন আলোচনা না করে রাতারাতি দাউদার মাহমুদকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ঘোষণা করা হচ্ছে। এতে উপজেলার তৃণমূল বিএনপি ফুসে উঠে। নেতাকর্মীদের অভিযোগ ভোটের আগে এখানে ঘর গোছানের পরিবর্তে ঘর ভাঙার ব্যবস্থা করছে জেলা বিএনপি।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি এড. মজিবুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইব্রাহিম খলিল ফটিক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, উপজেলা সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি শাখাওয়াত হোসেন শাখা, শাহাদত হোসেন, শারফুল ইসলাম বুলবুল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান মিঠু, বোরহানউদ্দিন বাবু, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বুলেট, দপÍর সম্পাদক হারুন-অর-রশিদ ও আবু সাইদ পলাশ, সেচ্ছাসেবকদলের সভাপতি হিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-কাফি, ছাত্রদলের সভাপতি ওমর ফারুক, ওলামাদলের সভাপতি মাওঃ আসাদুজ্জামান, মহিলাদলের সভানেত্রী ডেইজি আহমেদসহ শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. মুজিবুর রহমান মন্টু তার বক্তব্যে বলেন, দাউদার মাহমুদকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে আ’লীগের এজেন্ডা বাস্তবায়ন করার চিন্তা সিংড়া বিএনপি মেনে নিবে না। যার বিন্দুমাত্র গ্রহণ যোগ্যতাও নেই। তার বহিষ্কার না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চলবে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইব্রাহিম খলিল ফটিক বলেন, দাউদার মাহমুদ তার ইচ্ছা মতে জেলা বিএনপির মাধ্যমে মেয়াদ শেষ না হতেই নতুন কমিটি করার পায়তারা করছে, এজন্য বিএনপির নেতাকর্মীরা অবস্থান কর্মসূচী পালন করছে।

সিংড়া শহর বিএনপির সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম তার বক্তব্যে বলেন, দাউদার মাহমুদ দলীয় শৃংখলা ভঙ্গ করে রাতের অন্ধকারে আ’লীগের এজেন্ডা বাস্তবায়ন করার চেষ্টা করছে। ঐক্যবদ্ধ সিংড়া বিএনপিতে বিভেদ সৃষ্টি কারী দাউদারের বহিষ্কার দাবি করছি।

এ বিষয়ে জানতে চাইলে পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ বলেন, কমিটি সম্পর্কে আমি কিছুই জানিনা। আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা। উপজেলা ও পৌর কমিটি ভাঙ্গা বা গঠন করার দায়িত্ব জেলা কমিটির, আমার না। আমার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে আওয়ামীলীগের ছত্রছায়ায় একটি কু-চক্রী মহল এ অপপ্রচার চালাচ্ছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares