| |

মাদারীপুরে শুরু হয়েছে ২ দিনব্যাপী শিশু মেলা

প্রকাশিতঃ 8:20 pm | September 17, 2018

স্টাফ রিপোর্টার : শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আওতায় মাদারীপুর জেলা তথ্য অফিসের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় জেলার বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে সোমবার সকাল থেকে দুই দিনব্যাপী শিশু মেলা শুরু হয়েছে।

মাদারীপুর জেলা তথ্য অফিসার শেখ মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. রাসেল সাবরিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. নাছির উদ্দিন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শহীদুল ইসলাম মুন্সী, জেলা কালচারাল অফিসার সাইফুল ইসলাম মিলন, মাদারীপুর প্রেস ক্লাবের আহবায়ক শাহজাহান খান, শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক কাজী শহীদ ফরিদ প্রমুখ।

শিশু মেলা উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও থাকছে ছাত্র-ছাত্রীদের নিয়ে আবৃত্তি প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, চলচিত্র প্রদর্শনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares