| | রবিবার, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

প্রথম ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০১৮

স্পোর্টস ডেস্ক : আজ থেকে শুরু হবে এশিয়া কাপের ১৪তম আসর। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়।

শনিবারের ম্যাচে বাংলাদেশ দলে তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে লিটন দাসকে প্রায় নিশ্চিত। আর লোয়ার মিডল-অর্ডারে মোহাম্মদ মিথুন বা আরিফুল হকের মধ্যে কাউকে দেখা যেতে পারে। স্পিন আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গী হিসেবে থাকছেন মেহেদী হাসান মিরাজ অথবা নাজমুল অপু। আর পেস আক্রমণে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে থাকছেন মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন। তাছাড়া কাল থেকে মুশফিকের চোট নিয়ে চিন্তা থাকলেও তিনিও খেলবেন।

অপরদিকে ইনজুরির কারণে লঙ্কান থেকে ছিটকে গেছেন দলের গুরুত্বপূর্ণ সদস্য গুনাথিলাকা এবং দিনেশ চান্দিমাল। স্ত্রীর পাশে থাকতে দলের সঙ্গে নেই আকিলা ধনঞ্জয়া। যার কারণে উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ চান্দিমালের জায়গায় থাকছেন টপঅর্ডার ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা। মিডল অর্ডারে পাওয়া যাবে দুই কুশল, পেরেরা ও মেন্ডিসকে। সাথে থাকছেন অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ (সম্ভাব্য): নিরোশান ডিকওয়েলা (উইকেরক্ষক), উপুল থারাঙ্গা, কুসল পেরেরা, কুসল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, দিলরুয়ান পেরেরা, সুরঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares