| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

সুন্দরবনে বনদস্যুদের ফেলে যাওয়া ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০১৮

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের মৃগামারী খাল সংলগ্ন এলাকা থেকে বনদস্যুদের ফেলে যাওয়া ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে কোস্টগার্ড। শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বনদস্যুদের এই আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মাহমুদ জানান, পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের মৃগামারী খাল সংলগ্ন এলাকায় বনদস্যুরা আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে অভিযান চালায় কোস্টগার্ড সদস্যরা।

এ সময় কোস্টগার্ডে উপস্থিতি টের পেরে ওই এলাকায় অবস্থানরত একদল বনদস্যু তাদের অস্ত্র ফেলে সুন্দরবনের গহীনে পালিয়ে যায়। পরে ওই স্থানে তল্লাশি চালিয়ে বনদস্যুদের ফেলে যাওয়া ৪টি একনালা দেশী বন্দুক উদ্ধার করে। শনিবার দুপুরে উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানা পুলিশে কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এই কোস্টগার্ড কর্মকর্তা।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares