| |

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে কলমাকান্দায় আনন্দ মিছিল

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:09 am | September 15, 2018

স্টাফ রিপোর্টার :নেত্রকোণার কলমাকান্দা ডিগ্রি কলেজকে সরকারি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দমিছিল বের করা হয়েছে । গতকাল বৃহস্পতিবার কলেজ কর্তৃপক্ষের এ আয়োজনের পর স্থানীয় এমপি ছবি বিশ্বাসকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

পরে কলেজ প্রাঙ্গণে অধ্যক্ষ সুকুমার বণিকের সভাপতিত্বে প্রধান অতিথি স্থানীয় এমপি তার বক্তব্যে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বলেন শেখ হাসিনা সরকারের যে উন্নয়ন করেছে তা ধরে রাখতে হবে। এরজন্য পুনরায় একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি চন্দন বিশ্বাস,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আজাদ, উপাধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি মো. মঞ্জুরুল হক তারা ,ওসি মো. মাজহারুল করিম,সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দিন, জেলা পরিষদের সদস্য ইদ্রিস আলী তালুকদার, মিনারা খাতুন ,প্রেসক্লাব সভাপতি রাজ্জাক আহম্মেদ রাজু ,প্রভাষক গোলাম কিবরিয়া স্বপন,প্রভাষক প্রণয় কুমার তালুকদার, ও মিজানুর রহমান সেলিম ,পলাশ কান্তি বিশ্বাস প্রমূখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!