| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশের উন্নয়ন সম্ভব : তারানা

প্রকাশিতঃ ১:০৫ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০১৮

স্টাফ রিপোর্টার : তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সম্ভব। তাইতো তিনি বাংলাদেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই বর্তমান প্রধানমন্ত্রীর জীবনের লক্ষ্য। তার একক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে টাংগাইলের নাগরপুর উপজেলার চৌবাড়িয়া-পচাসারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ভারড়া ইউনিয়ন শাখা আযোজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু তাঁর অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য তাঁর যোগ্য উত্তরসূরী রেখে গেছেন। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের কাজই হলো বিদেশীদের কাছে নালিশ করা। এই বি এন পি জামাত জোটের কর্মকান্ডের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান।

‘উন্নয়নের মহাসড়কে নাগরপুর-দেলদুয়ারকে যুক্ত করতে এবং আগামীতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌছাতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পূনরায় ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজ সম্পাদনের সুযোগ করে দিতে হবে।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ভারড়া ইউনিয়ন (পূর্ব) শাখার সভাপতি মো. হায়দার আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. রুস্তম আলীর সঞ্চালনায় উপজেলার চৌবাড়িয়া-পচাসারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ শামসুল হক, ভারড়া ইউনিয়ন(পূর্ব) আওয়ামী লীগের সভাপতি করিম তালুকদার প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares