| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পলাশবাড়ীতে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার

প্রকাশিতঃ ১:০৪ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০১৮

স্টাফ রিপোর্টার : গাইবান্ধা জেলার পলাশবাড়ী থেকে মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ি মিজানুর রহমান বুলেট (২৮)কে ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব -১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা ।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা জেলার পলাশবাড়ী উপজেলায় ও সদর উপজেলায় অভিযান চালিয়ে পলাশবাড়ী সদরের গৃধারীপুর হতে ১৩৪ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ১০২০ টাকা , ২ টি মোবাইল সেট সহ মাদক ব্যবসায়ি মিজানুর রহমান বুলেট (২৮) কে হাতে নাতে গ্রেফতার করে।

ইয়াবাসহ গ্রেফতার মাদক ব্যবসায়ি মিজানুর রহমান বুলেট (২৮) পলাশবাড়ী উপজেলার সদরের গৃধারীপুর গ্রামের মৃত মুনসুর মন্ডলের ছেলে।

এ খবর নিশ্চিত করে র‌্যাব -১৩ গাইবান্ধা ক্যাম্পের বিজ্ঞপ্তিতে জানানো হয় ইয়াবা সহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মিজানুর রহমান বুলেটের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares