| |

বাগেরহাটে ইটবাহী ট্রাকে ফেনসিডিলসহ আটক ২

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:00 am | September 15, 2018

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট-খুলনা সড়কে ইটাবাহী ট্রাকে করে পাচারের সময় ১৯৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে ওই সড়কের বারাকপুর ফুলবাড়ী এলাকা থেকে ট্রাকসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ট্রাক চাল বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাতুলী গ্রামের সৈয়দ আলী শেখের ছেলে কামাল শেখ ওরফে ভাইরাস কামাল (৪৬) ও সাতক্ষিরা দেবহাটা গোবরাখালী এলাকার মোশারেফ সেখের ছেলে আ. জলিল শেখ (৩২)।

বাগেরহাট মডেল থানার সেকেন্ড অফিসার এসআই খন্দকার এনায়েত আলী জানান, ইটবাহী ট্রাকে করে সাতক্ষিরা থেকে ফেনসিডিলের একটি চালান বাগেরহাটে আসছে এমন গোপন সংবাদ পেয়ে তিনিসহ এসআই সুফল সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ইটসহ নির্ধারিত ওই ট্রাকটি আটক করা হয় এবং ট্রাক থেকে ১৯৮ বোতল ভারতীয় ফেনডিল উদ্ধার করা হয়। ইটসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।

আর এ ঘটনায় ট্রাক চালক ভাইরাস কামালসহ দুইজনকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটক ভাইরাস কামাল একজন অবৈধ পেশাদার মাদক পাচারকারী ও বিক্রেতা। তার বিরুদ্ধে খুলনা, বাগেরহাট ও পিরোজপুরে ৬টি মামলা রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!