| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চুয়াডাঙ্গায় হাতকড়াসহ পলাতক ডাকাত গ্রেফতার

প্রকাশিতঃ ১২:৪৪ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০১৮

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গায় হাতকড়াসহ পালাতক ডাকাত ১২ দিনপর গ্রেপ্তার। চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের কার্যলয় থেকে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আন্তজেলা ডাকাত দলের সর্দার জাহিদুলকে দীর্ঘ ১২ দিন পর বৃহস্পতিবার দিবাগত রাতে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ডাকাত সর্দার জাহিদুল  জীবননগর উপজেলার আন্দোলবাড়িয়া ইউনিয়নের কর্চাডাঙ্গা লাইন পাড়া গ্রামের মৃত মগবুল হোসেনের ছলে।
উল্লেখ্য চুয়াডাঙ্গা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ২ সেপ্টেম্বর জীবননগর উপজেলা কর্চাডাঙ্গা এলাকা থেকে একটি কাটা রাইফেলসহ ডাকাত সর্দার জাহিদুলকে গ্রেপ্তার করে। গ্রেফতারের পর তাকে রাতে জিজ্ঞাসাবাদ শেষে গোয়েন্দা কার্যলয়ের একটি কক্ষে আটক রাখা হয়। সেখান থেকে সে ২ সেপ্টম্বর রাতেই পালিয়ে যায়। এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে তিন পুলিশ সদস্যকে বরখাস্তও করা হয়।
এরপর চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান (পিপিএম) পালিয়ে যাওয়া আসামীকে ধরতে অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহকে দায়িত্ব দেন। তিনি পুলিশের একটি দল নিয়ে মাঠে নামেন। এ কাজে সহায়তা নেওয়া হয় পুলিশ হেড কোয়াটার্সের। জেলার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ জানান, আসামীকে ধরতে পুলিশের কয়েকটি টিম ১২ দিন ধরে বিভিন্ন এলাকায় চিরুনি অভিযান করতে থাকে।
অবশেষে গোপন সংবাদের মাধ্যমে  জানতে পারেন  ডাকাত সর্দ্দার আজিজুল গোপালগঞ্জের মকসুদপুর শহরের বাবুলের বিস্কুটের কারখানায় অবস্থান করছে। পুলিশ নিশ্চিত হয়ে গোপালগঞ্জ মকসুদপুরের ওই বিস্কুট ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে আজিজুলকে গ্রেপ্তার করে চুয়াডাঙ্গায় নিয়ে আসা হয়। আসামী পালিয়ে যাওয়ার ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে মহিদুল, মাসুদ ও মাহমুদুল হাসান নামের তিন পুলিশ সদস্যকে বরখাস্ত অবস্থায় রয়েছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares