| |

পটিয়া পৌরসভা-হাইদগাঁও সেমি ফাইনাল খেলা পুন:গ্রহণের দাবি

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:39 am | September 15, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনুর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পটিয়া উপজেলা পর্যায়ে সেমি ফাইনাল খেলা গতকাল পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল ৩ টায় পটিয়া পৌরসভার বনাম হাইদগাঁও ইউনিয়ন ফুটবল দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এতে পটিয়া পৌরসভা ফুটবল দল হাইদগাঁও ইউনিয়ন ফুটবল দলকে এক গোলে পরাজিত করে।

তবে বিকেল সাড়ে ৫ টায় হাইদগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হাইদগাঁও ইউনিয়ন ফুটবল দলকে খেলার ব্যবস্থাপনা কমিটির বিরুদ্ধে স্বেচ্ছাচরিতার অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করে। এতে তারা বলেন, যে গোল টি পটিয়া পৌরসভা দল হাইদগাঁও ইউনিয়নকে দেওয়া হয়েছে তা সম্পূর্ণ ফাউল ছিল।

এ সময় তারা আরো বলেন, উক্ত খেলায় পক্ষপাতদুষ্ট খেলা চলাকালীন সময়ে পটিয়া পৌরসভা দলের সমর্থক ও কর্মকর্তারা খেলোয়াড়দের সাথে অশোভন আচরণ, মারমুখি কথাবার্তা বলার কারণে তারা নিরাপত্তাজনিত কারণে মাঠ ছাড়তে বাধ্য হয় বলে অভিযোগ তুলেন। এছাড়াও তাদের দলের খেলোয়াড় ৮নং জার্সি মো. মহিউদ্দিনকেও আহত করেন।

এব্যাপারে হাইদগাঁও ইউনিয়ন ফুটবল দল পটিয়ার সংসদ সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাসেলুল কাদেরের সুদৃষ্টি কামনা করে বলেন, ঐ খেলাটি বাতিল করে পুনরায় ভেন্যু পরিবর্তন করে পটিয়া পৌরসভা বনাম হাইদগাঁও ইউনিয়ন দলকে উপজেলার যেকোনো মাঠে সুযোগ দেওয়ার আহবান জানান।

এছাড়াও তাদের আশংকা থাকায় গত বৃহস্পতিবার এ বিষয়ে সহকারী কমিশনার ভূমি (পটিয়া) মিল্টন রায়কে বিষয়টি মৌখিকভাবে অবহিত করেন। কিন্তু গত শুক্রবার ৩ টায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে খেলায় যে বিতর্কিত গোলে হাইদগাঁও ইউনিয়ন পরাজিত দেখানো হয়েছে তদন্ত সাপেক্ষে সে বিতর্কিত গোলের সিদ্ধান্ত বাতিলেরও দাবি জানান।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন হাইদগাঁও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইউনুচ, টিম ম্যানেজার শহীদুল ইসলাম জুলু মেম্বার, কোচ মোহাম্মদ জালাল উদ্দিন, হাইদগাঁও ইউনিয়ন ফুটবল দল সমর্থক গোষ্ঠীর জিতেন কান্তি গুহ, আবুল হাসনাত মো. ফয়সাল, কাজী কাদের, আবদুর রহিম সহ ফুটবল দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!