| |

বিএনপির মূল কাজই হচ্ছে ষড়যন্ত্র করা: খাদ্যমন্ত্রী

প্রকাশিতঃ 10:52 pm | September 14, 2018

নিজস্ব প্রতিবেদকঃ খাদ্যমন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম বলেছেন, আগামী নির্বাচন হবে একটি অবাদ-নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন। এ নির্বাচন বানচাল করার মত সাংগঠনিক শক্তি বিএনপির নাই। কাজেই নির্বাচন নিয়ে দেনদরবার করে অতীতেও কোনো লাভ হয়নি। এখনো হবে না।

তিনি বলেন, বিএনপি জামায়াত আজও দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। এমনকি তারা নির্বাচন বানচালের জন্যও গভীর ষড়যন্ত্র আটছে। এজন্য তারা নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে চায়। সুতরাং বিএনপির কোনো শর্তই পুরণ হওয়ার নয়।

খাদ্যমন্ত্রী আজ বৃহস্পতিবার কেরানীগঞ্জের বটতলী সিরাজ উদ্দিন আহম্মেদ উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সমন্বয় কমিটি তারানগর ইউনিয়ন শাখা আয়োজিত সরকারের উন্নয়ণ-সফলতা ও ভবিষ্যৎ পরিকল্পনার প্রচার সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় বিএনপি-জামায়াত চক্রকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী বলেন, নির্বাচন বানচালের জন্য বাঁকা পথে হাঁটলে তার পরিণতি হবে ভয়ংকর। আমি খালি মাঠে গোল দিতে চাই না। আমি অংশগ্রহণমূলক নির্বাচন চাই। আমি আমানের সাথে নির্বাচন করতে চাই। কিন্তু বিএনপি জামায়াতচক্র তা চায় না। তাদের মূল কাজই হচ্ছে ষড়যন্ত্র করা। কাজেই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

তিনি বলেন, দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে আমাদের বিজয় ছাড়া আর কোনো পথ নাই। গত ৯ বছর আমি এই এলাকার (ঢাকা-২) এমপি হিসেবে দায়িত্ব পালন করেছি। অনেক কাজ করেছি। হয়তো সব কাজ করতে পারেনি। ভুল ক্রুটি থাকতে পারে। এজন্য আপনারা আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ভবিষ্যতে যাতে আপনাদের সেবা করতে পারি সেজন্য দোয়া করবেন।

ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সমন্বয় কমিটির সদস্য মাসুদ আকতার মনির সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ঢাকা-২ আসনের সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা সমন্বয় কমিটির আহ্বায়ক শফিউল আযম খান বারকুর, সদস্য সচীব ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক হাজী আবু সিদ্দিক, দপ্তর সম্পাদক এ্যাড. এনামূল হক, প্রচার সম্পাদক  মো. শাহজাহান ভুইয়া, মো. ফজলুর রহমান, মো. জসীম উদ্দিন প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!