| |

দেবীর আসনে মা; পূজা দিলেন শত যুবক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:46 am | September 14, 2018

অনলাইন ডেস্কঃ চেয়ারে যারা বসে আছেন তারা সবাই মা। রক্তমাংসের মানুষ। আর তাদের সামনে ফুল নিয়ে জোড় হাত করে দাঁড়িয়ে সন্তানেরা। নিজের মাকে পূজার মাধ্যমে মাতৃভক্তির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন ফেনী জেলার সনাতন ধর্মালম্বী শতাধিক যুবক। গণেশ পূজা উপলক্ষে এমন নিজের মাকে সম্মান জানানোর এই ব্যতিক্রমী আয়োজন করেছিল ফেনী জেলার গণেশ পূজা উদযাপন কমিটি।

চেয়ারে যারা বসে আছেন তারা সবাই মা। রক্তমাংসের মানুষ। আর তাদের সামনে ফুল নিয়ে জোড় হাত করে দাঁড়িয়ে সন্তানেরা। নিজের মাকে পূজার মাধ্যমে মাতৃভক্তির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন ফেনী জেলার সনাতন ধর্মালম্বী শতাধিক যুবক। গণেশ পূজা উপলক্ষে এমন নিজের মাকে সম্মান জানানোর এই ব্যতিক্রমী আয়োজন করেছিল ফেনী জেলার গণেশ পূজা উদযাপন কমিটি।

প্রতিবছর শরৎকালে গণেশ দেবকে স্মরণ করতে এই পূজা অনুষ্ঠিত হয়। ফেনীর গণেশ পূজা উদযাপন কমিটির উদ্যোগে এই নিয়ে তৃতীয়বারের মতো জয়কালী মন্দিরে এই আয়োজন করা হয়েছে। পূজা উপলক্ষে ধর্মীয় আলোচনা, মাতৃ পূজা, চিত্রাংকন,গীতার শ্লোক, সন্ধ্যায় আরতি ও ধর্মীয় বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। দুইদিন ব্যাপী এই পূজার সমাপনী দিন আজ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!