| |

গৌরীপুরে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু

প্রকাশিতঃ 5:29 pm | September 10, 2018

কমল সরকার, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি চাল বিক্রি সোমবার (১০ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোহাম্মদ ছাইদুর রহমান জানান এ উপজেলায় উক্ত কর্মসূচীর উপকারভোগী কার্ডধারীর সংখ্যা ২০ হাজার ৮১৩ জন।

নিয়োগপ্রাপ্ত মোট ৩৬ জন স্থানীয় ডিলারের মাধ্যমে এ চাল বিক্রি করা হবে। সেপ্টেম্বর, অক্টোবর ও নভেম্বর তিন মাস সপ্তাহে তিন দিন সোম, মঙ্গল, বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১০ টাকা কেজি চাল বিক্রি করা হবে প্রত্যেক ডিলারের দোকানে। প্রতি কার্ডধারী এক মাসে ৩০ কেজি চাল ক্রয় করতে পারবেন।

সোমবার সকালে এ উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার রুকুনোজ্জামান পল্লবের দোকানে ১০ টাকা কেজি চাল বিক্রি উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন তদারকি কর্মকর্তা ইউনিয়ন সমাজকর্মী শফিকুল ইসলাম, ইউপি মেম্বার মোহাম্মদ আলী, শহিদুল ইসলাম, সাংবাদিক আলী হায়দার রবিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ সভাপতি তুহিন প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares