| | শুক্রবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

তফসিল ঘোষণার আগেই খালেদার মুক্তি চায় বিএনপি

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০১৮

স্টাফ রিপোর্টার :স্টাফ রিপোর্টার : কারাবন্দি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চেয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই আমাদের সকল দাবি পূরণ করতে হবে। অন্যথায় এ দেশের জনগণ একটি জাতীয় ঐক্য সৃষ্টি করে এই সরকারের পতনের লক্ষ্যে ঐক্যবদ্ধ আন্দোলন করবে।

রবিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলটির পক্ষ থেকে এই কর্মসূচির আয়োজন করা হয়। বেলা ১১টায় শুরু হওয়া মানববন্ধন চলে দুপুর ১২টা পর্যন্ত।

খন্দকার মোশাররফ বলেন, সংসদ ভেঙে দিতে হবে। সরকারকে পদত্যাগ করতে হবে, এই নির্বাচন কমিশন সংস্কার করে আগামী নির্বাচন হতে হবে সেনাবাহিনীর উপস্থিতিতে।

তিনি বলেন, আজকে সারাদেশের মানুষ যেমন এই দাবিতে একমত, সারাবিশ্বও বাংলাদেশে অংশগ্রহণমূলক নির্বাচন চায়। বেগম খালেদা জিয়াকে ছাড়া, বিএনপিকে ছাড়া এদেশে কোনো অংশগ্রহণমূলক নির্বাচন হতে পারে না। হতে দেয়া হবে না। তাই আমরা আজকে পরিষ্কারভাবে বলতে চাই- বেগম খালেদা জিয়াকে নিঃশর্তভাবে মুক্তি দিতে হবে।

বিএনপির এই নেতা বলেন, তিনি (খালেদা জিয়া) গুরুতর অসুস্থ, সরকার তার উপযুক্ত চিকিৎসা দিচ্ছে না। বেগম খালেদা জিয়া মুক্ত হলে তিনি তার উপযুক্ত চিকৎসা নিতে পারবেন এবং সুস্থ হয়ে গণতন্ত্র পূণরুদ্ধারের আন্দোলনে নেতৃত্ব দেবেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares