| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

গোবিন্দগঞ্জে জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামসহ যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৩:৫১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৮

স্টাফ রিপোর্টার : গাইবান্ধার গোবিন্দগঞ্জে অভিযান চালিয়ে জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামসহ সেলিম সরকার(২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সেলিম গোবিন্দগঞ্জ উপজেলার মাগুড়া সোনারপাড়া গ্রামে তোজাম্মমেল হকের ছেলে।

গাইবান্ধা ডিবি পুলিশ গত শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরশহরের উপজেলা মোড় সংলগ্ন খান মার্কেটে অভিয়ান চালায়।

এ সময় সেলিম সরকারের দোকান থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের একাধিক জাল সার্টিফিকেট, সার্টিফিকেট তৈরির বিভিন্ন সরঞ্জাম, ১টি কম্পিউটার, বিভিন্ন প্রতিষ্ঠানের নকল সীল সহ সেলিম সরকারকে আটক করে। সেলিম দীর্ঘ দিন থেকে টাকার বিনিময়ে বিভিন্ন শিক্ষা বোর্ডের জাল সনদপত্র, জাল ভোটার আইডি কার্ড, জাল প্রশংসাপত্র সহ বিভিন্ন ধরনের জাল কাগজপত্র তৈরি করে দিয়ে আসছিল।

গাইবান্ধা ডিবি পুলিশের ওসি মেহেদী হাসান এ খবর নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত সেলিমের বিরুদ্ধে আরো একটি মামলা আদালতে বিচারাধীন আছে।এ ব্যপারে গোবিন্দগন্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares