| |

সুবর্ণা হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার

প্রকাশিতঃ 3:41 pm | September 09, 2018

স্টাফ রিপোর্টার : পাবনায় সাংবাদিক সুবর্ণা নদী হত্যা মামলার আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। র‌্যাব -১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রুহুল আমিন এক সংবাদ সম্মেলনে জানান, আগের রাতে ঢাকা থেকে শামসুজ্জামান মিলনকে (৩৬) তারা গ্রেপ্তার করেন।

গ্রেপ্তার শামসুজ্জামান পাবনা শহরের গোপালপুর এলাকার আব্দুর রহিমের ছেলে। তিনি নিহত সুবর্ণার সাবেক শ্বশুর আবুল হোসেনের মালিকানাধীন আয়ুর্বেদি ওষুধ কারখানা ‘ইদ্রাল ফার্মাসিউটিক্যালের’ ব্যবস্থাপক বলে র‌্যাব জানায়। বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণাকে (৩২) গত ২৮ অগাস্ট রাতে শহরের মজুমদারপাড়ায় তার বাড়িতে কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় সুবর্ণার মা মর্জিনা খাতুন বাদী হয়ে সুবর্ণার সাবেক স্বামী রাজিব হোসেন ও শ্বশুর আবুল হোসেনসহ তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন। মামলার পর আবুল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। প্রযুক্তির সাহায্য মিলনের অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares