| | বৃহস্পতিবার, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

এমপি হিসেবে শপথ নিলেন সালাম মুর্শেদী

প্রকাশিতঃ ৫:৫৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৮

স্টাফ রিপোর্টার : খুলনা-৪ আসনের (রূপসা-তেরখাদা-দীঘলিয়া) আসনের এমপি হিসেবে শপথ নিয়েছেন আব্দুস সালাম মুর্শেদী।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় সংসদের নিজ কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সংসদ সচিবালয়ের সচিব (রুটিন দায়িত্ব) আ. ই. ম. গোলাম কিবরিয়া।

এ সময় জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, সাবেক সংসদ সদস্য মো. মোল্লা জালাল, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ, এফবিসিসিআই এর পরিচালক মো. হাবিবুল্লাহ ডন উপস্থিত ছিলেন।

সালাম মুর্শেদীর বাড়ি খুলনার রূপসা উপজেলায়। তিনি বাংলাদেশ এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ইএবি) সভাপতি, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সাবেক সভাপতি।

আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে শূন্য ঘোষিত খুলনা-৪ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণের তারিখ নির্ধারিত ছিল ২০ সেপ্টেম্বর। কিন্তু ওই আসনে আর কোনো প্রার্থী না থাকায় গত ২৬ আগস্ট তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares