| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ইয়াবাসহ গ্রেপ্তার-১

প্রকাশিতঃ ৭:০১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৩, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সীমান্তে পৃথক অভিযানে ১০,০৩০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে বিজিবি। গত শনিবার (১’সেপ্টম্বর) রাতে ও দুপুরে অভিযানগুলি চালানো হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন,জেলার শিবগঞ্জ উপজেলার চারহাসানপুর গাইপাড়া গ্রামের মৃত.সোহরাব হোসেনের ছেলে কাজল হোসেন (২০)।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদ সরোয়ার রোববার (২’সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে জানান, শনিবার রাত পৌনে ৯টার দিকে শিবগঞ্জের চরহাসানপুর গ্রামের গাইপাড়া সীমান্ত এলাকায় গোপন খবরের ভিত্তিতে অভিযান চালায় ফতেপুর বিওপি’র একটি দল। এসময় ওই এলাকায় পৃথক ৫টি স্থানে মাটি খুঁড়ে লুকানো ২ হাজার পিস করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি। উদ্ধার ইয়াবা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হবে বলে জানান অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদ।

অধিনায়ক আরও জানান, এর আগে দুপুর আড়াইটার দিকে ওই একই এলাকায় সন্দেহজনক ঘোরাফিরার কারণে প্রথমে আটক হন কাজল। পরে দেহ তল্লাশী করে ৩০ পিস ইয়াবা পাওয়া গেলে তাঁকে গ্রেপ্তার করে বিজিবি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares