| |

কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান বোমাসহ গ্রেফতার

প্রকাশিতঃ 9:38 pm | September 01, 2018

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহের কোটচাঁদপুরে নাশকতার পরিকল্পনা করার সময় কোটচাঁদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কোটচাঁদপুর জামায়েত ইসলামের সাবেক আমির মাওলানা তাজুল ইসলামকে গ্রেফতার করছে কোটচাঁদপুর থানা পুলিশ।
এ সময় ঘটনাস্থল থেকে ৭টি হাতবোমা, লাঠিসোটা ও কয়েকটি হকিষ্টিক উদ্ধার করেছেন।

এ বিষয়ে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।  মামলা সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত্রে শহরের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।  তাজুল ইসলামসহ বেশ কয়েকজন জামায়েতের নেতাকর্মীরা বেনেপাড়া নামক স্থানে গোপন বৈঠক করছিলেন গোপন সূত্রে জানতে পেরে কোটচাঁদপুর থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাজুল ইসলামকে গ্রেফতার সক্ষম হয় এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকীরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে পুলিশ ৭ টি হাতবোমা, লাঠিসোটা ও কয়েকটি হকিষ্টিক উদ্ধার করেন। কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, নাশকতার পরিকল্পনা করার সময় কোটচাঁদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কোটচাঁদপুর জামায়েত ইসলামের সাবেক আমির মাওলানা তাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলা নং- ০১, তারিখ- ০১/০৯/২০১৮ইং।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!