| |

ভেদরগঞ্জে বিনামূল্যে চক্ষু পরীক্ষা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:36 pm | September 01, 2018

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ভেদরগঞ্জের রামভদ্রপুর ইউনিয়নের রামভদ্রপুর রেবতী মোহন উচ্চ বিদ্যালয়ে ঢাকাস্থ রামভদ্রপুর ইউনিয়ন দুঃস্থ জনকল্যান সংস্থার উদ্যোগে এবং বাংলাদেশ লায়ন চক্ষু হাসপাতালের সহযোগীতায় চক্ষু সেবার আয়োজন করা হয়।

শনিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার সময় উপজেলার রামভদ্রপুর রেবতী মোহন উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে চক্ষু পরীক্ষা এবং চোখের ছানী অপারেশনের জন্য লোক সনাক্ত করার আয়োজন করা হয়।

সংঘটনের সাংগঠনিক সম্পাদক সালাম আখন বলেন, 2008 সালে প্রতিস্ঠিত সংস্থাটি বিগত ১০ বছর যাবত আর্ত- মানবতার সেবায় এলাকার দুঃস্থ অসহায়দের জন্য বিনামূল্যে চক্ষুশিবীরের মাধ্যমে প্রায় ৯৫০ জন রোগীর ছানী অপারেশন এবং ২৭৭৩২ জন রোগীকে প্রাথমিক সেবা দিতে সক্ষম হয়েছেন বলে জানান তিনি। এ ছাড়াও এ সংস্থাটি বিগত দিনে গরীব অসহায়দের নগদ অর্থদান এবং শীত বস্থ বিতরন এবং ছাত্র ছাত্রীদের মাঝে অর্থদান সহ বহুবীদ সেবা মূলক কাজে তারা জড়িয়ে আছেন বলে জানা গেছে।আজ সকাল ৯ টা থেকে বিকেল চারটা পর্যন্ত এ সেবা চলবে বলে জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!