| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

ভৈরবে ১১ কেজি গাঁজা-ফেনসিডিলসহ ট্রেনের গার্ড আটক

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ১১ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেনসিডিলসহ ট্রেনের পরিচালক (গার্ড) নিয়াজ মামুদকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

গতকাল শুক্রবার (৩১ আগস্ট) বিকেলে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ এ তথ্য জানিয়েছেন।

এর আগে সকালে ভৈরব রেলওয়ে স্টেশন থেকে তাকে আটক করা হয়।

আটক নিয়াজ মামুদ সিলেটের সুরমা মেইল এক্সপ্রেস ট্রেনের পরিচালক (গার্ড) হিসেবে কর্মরত রয়েছেন।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ জানান, সিলেট থেকে ঢাকাগামী সুরমা মেইল এক্সপ্রেস ট্রেনটি গতকাল শুক্রবার (৩১ আগস্ট) সকালে ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশনে যাত্রা বিরতি করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ট্রেনের পরিচালক (গার্ড) নিয়াজ মামুদকে আটক করা হয়। এসময় ট্রেনটির পরিচালকের (গার্ডের) নিয়ন্ত্রণে থাকা লাগেজভ্যানের তালা খুলে তল্লাশি চালিয়ে লেপে মোড়ানো বস্তাবন্দী অবস্থায় ১১ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares