| |

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি কর্তৃক মদ ও হেরোইন উদ্ধার

প্রকাশিতঃ 7:26 pm | August 31, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে গত ৩০ আগস্ট ২০১৮ তারিখ আনুমানিক ২৩ঃ৩০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের নায়েব সুবেদার মোঃ শাহজাহান মিয়া এর নেতৃত্বে ডিএমসি বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ৪১/৭-এস হতে ৪১/৮-এস এর মাঝামাঝি ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ডিএমসি মাঠ নামক এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানের সময় টহল দল লক্ষ্য করে গভীর রাত্রে একজন অজ্ঞাত ব্যক্তি শূন্য লাইন হতে বাংলাদেশের দিকে আসছে। তার গতিবিধি সন্দেহজনক মনে করলে বিজিবি কর্তৃক তাকে চ্যালেঞ্জ করা হয়। সাথে সাথে সেই ব্যক্তি তার হাতে থাকা একটি ব্যাগ মাটিতে ফেলে দিয়ে অন্ধকারে দৌড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে ফেলে রাখা ব্যাগটি তল্ল্যাশী করে ৫টি প্যাকেটে মোট ৫০০ গ্রাম হেরোইন এবং ০৪ বোতল জেডি মদ উদ্ধার করে, যার আনুমানিক মূল্য ১০,০৬,০০০/- টাকা। আটককৃত মোট ১০,০৬,০০০/- (দশ লক্ষ ছয় হাজার) টাকার মাদকদ্রব্যসমূহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হচ্ছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares