| |

খুলনা-৪ আসনের উপ-নির্বাচনে সালাম মুর্শেদীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

প্রকাশিতঃ 4:29 pm | August 29, 2018

আতিয়ার রহমান, খুলনা অফিস খুলনা-৪ আসনের দিঘলিয়া, রূপসা ও তেরখাদা উপজেলা উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম মুর্শেদীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা কার হয়েছে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাই শেষে মনোনয়নপত্রটি বৈধ ঘোষণা করেন খুলনা বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও খুলনা-৪ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো: ইউনুচ আলী।

এই আসনের উপ-নির্বাচনে আব্দুস সালাম মুর্শেদী একমাত্র প্রার্থী।মনোনয়নপত্র বাছাইয়ের সময় রিটার্নিং কর্মকর্তা জানান, আগামী ৫ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দের দিন সালাম মুর্শেদীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এস কামাল হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মাজহারল ইসলাম উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র বাছাই শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সালাম মুর্শেদী বলেন, আমার প্রথম কাজ হবে মরহুম সংসদ সদস্য সুজার যে সব অসমাপ্ত কাজ আছে তা শেষ করা। উল্লেখ্য, ২৬ জুলাই খুলনা-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজা মারা যাওয়ায় আসনটি শূন্য হয়।

শূণ্য আসন পূরণ করতে সোমবার (২০ আগস্ট) আব্দুস সালাম মুর্শেদীকে খুলনা-৪ আসনের রূপসা-তেরখাদা-দিঘলিয়া উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!