| | শুক্রবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পটিয়ায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ১:৫৭ পূর্বাহ্ণ | আগস্ট ২৯, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পটিয়া পৌরসদরে চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক, পটিয়া উপজেলা ছাত্রদলের সিঃ যুগ্ন-আহবায়ক গাজী মনিরের নেতৃত্বে  গত সোমবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রদল নেতা সাজ্জাদ হোসেন বাবর, কাজী আরিফ, মোঃ আবছার উদ্দিন,  মান্না দেব, গাজী দিদার, মঈনুল হাসান, নাজিম উদ্দীন, মোঃ ফোরকান,  সোহেল,পটিয়া উপজেলা ছাত্রদল নেতা তারেক রহমান, মোঃ শহিদ, মামুন, মোঃ মিজান,  মোঃ মাসুদ,  ফরহাদ, শাহাদাত, কাইছার,  মামুন, , তুষার,  আশরাফ, তৌহিদ, সুজন, ফয়সাল, শহিদ,  রাজন,  ইমতিয়াজ,ইকরাম,হারুন,ইসমাঈল, শাহাজান,  জহির,  সবুজ, হাবিব, রিয়াদ, শওকত হোসেন মেনন, বায়েজিদ, ইরফান, আনোয়ার, সোহেল,রবি,ইমন প্রমুখ।
বিক্ষোব সমাবেশে বক্তরা বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে নিঃপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান অন্যতায় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারন সম্পাদক  পটিয়ার সাবেক এম.পি গাজী শাহজাহান জুয়েলের নেতৃত্বে পটিয়া উপজেলা ছাত্রদল তীব্র আন্দোলন গড়ে তুলবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares