| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

পঞ্চগড়ে পাঁচ দফা দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৮

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে পাঁচ দফা দাবিতে ঢাকাস্থ পঞ্চগড়বাসী নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

ঢাকা থেকে পঞ্চগড় পর্যন্ত সরাসরি আন্তঃনগর ট্রেন চালু, বিদ্যুত সমস্যার সমাধান, মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপন, ড্রেজার মেশিন ব্যবহার বন্ধ ও বাইপাস সড়ক নির্মাণের দাবিতে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

আধুনিকায়নে পাঁচ দফা অবিলম্বে বাস্তবায়নের দাবীতে এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা উদীচীর সভাপতি অধ্যক্ষ সফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, সাংবাদিক শহিদুল ইসলাম, ঢাকাস্থ পঞ্চগড়বাসী সংগঠনের আহ্বায়ক তানবিরুল বারী, যুগ্ম আহ্বায়ক আহসান হাবিব ও আব্দুস সাত্তার প্রমুখ।

মানববন্ধনে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী, শিক্ষার্থী, শিক্ষক, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares