| |

দিনাজপুর ৫ আসনের মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকির’র গণসংযোগ

প্রকাশিতঃ 9:36 pm | August 25, 2018

আশরাফুল আলম, ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর ৫ আসনের ফুলবাড়ী পার্বতীপুর এলাকার মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্র নেতা ও দিনাজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. জাকারিয়া জাকির ফুলবাড়ী পার্বতীপুর নির্বচনী এলাকার নেতাকর্মীদের নিয়ে মাঠে নেমেছেন ও ব্যাপক ভাবে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর ৫ আসনে ফুলবাড়ী ও পার্বতীপুর এলাকায় নির্বাচন করার লক্ষে ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। এই এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য তরুণ উদীয়মান নেতা হিসাবে উন্নয়ন মূলক কাজ করতে চান। পার্বতীপুর ফুলবাড়ী এলাকায় প্রতিটি গ্রামে ও ইউনিয়নে তিনি গণসংযোগ করছেন এবং ইতিমধ্যেই ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন। সে আগামীতে এই এলাকার মানুষের সমর্থন নিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক এর পক্ষ থেকে নির্বাচন করতে চায়, এ জন্য পার্বতীপুর ও ফুলবাড়ী নির্বাচনী এলাকার নেতা কর্মী, সর্বস্তরের জনগনের দোয়া ও সমর্থন প্রার্থী।

তিনি তার বক্তব্যে আরো বলেন,ফুলবাড়ী-পার্বতীপুর ৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া জাকির এক সংক্ষিপ্ত সমাবেশে বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কাকে ব্যাপক ভোটে বিজয়ী করতে হবে। উন্নয়ননের জন্য চাই বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৎ ও যোগ্য নেতৃত্ব।

এই ফুলবাড়ী ও পার্বতীপুরের মানুষের ভাগ্য নিয়ে যারা ছিনিমিনি খেলেছেন জনগন তাদের সাথে নেই, দিনাজপুর-৫ আসনের জনগন এখন পরিবর্তন চায়।

জাকারিয়া জাকির আরও বলেন, আমার নির্বাচনী এলাকা ফুলবাড়ী ও পার্বতীপুর খনিজ সম্পদে ভরপুর কিন্তু এই সম্পদ এলাকার জনগনের কোন কাজে আসেনি, শুধুমাত্র একটি পরিবারের ভাগ্য পরিবর্তন ও দূর্নীতিবাজ আমলাদের ভাগ্য পরিবর্তন হয়েছে। এলাকার মানুষের এই খনি অবিসাপ এলাকার মানুষের কোন ভাগ্যের পরিবর্তন হয়নি। খনিজ সম্পদ দেশের কল-কারখানার কাজে আশার পরিবর্তে আমরা বিভিন্ন সংবাদ মাধ্যমে দূর্নীতির খবর পাই।

সংক্ষিপ্ত সমাবেশে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিভিন্ন এলাকার নেতাকর্মীরা বলেন, জাকারিয়া জাকির বয়সে তরুন হলেও তার মত একজন সৎ ও যোগ্য নেতা এই এলাকায় নেতৃত্বে আসলে এলাকার মানুষের উন্নয়ন হবে। জাকারিয়া জাকির ছাত্র জীবন থেকে বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকলেও কখনো তাকে দূর্নীতিকে প্রশ্রয় দিতে দেখিনি।

আমাদের এই বিশাল গণসংযোগ বলে দেয় জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় সু-নিশ্চিত। নৌকা তথা মো. জাকারিয়া জাকিরকে বিজয়ী করতে আমরা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে রাজি আছি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!