| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জোরারগঞ্জ ইউনিয়ন কমিটি গঠিত

প্রকাশিতঃ ৩:৪৪ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০১৮

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই চট্টগ্রাম : মীরসরাইয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জোরারগঞ্জ ইউনিয়ন শাখা গঠিত হয়েছে। শনিবার (১৮ আগষ্ট) বিকাল ৫টায় জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় দুলাল চন্দ্র বড়ুয়ার সভাপতিত্বে এবং তাপস কুমার সিংহের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কালু কুমার দে, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল দেওয়ানজী, জোরারগঞ্জ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জহিরুল হক, মীরসরাই হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি শ্যামলেন্দু দাশ, সাধারণ সম্পাদক নুপুর ধর, মীরসরাই হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান যুব ঐক্য পরিষদ আহ্বায়ক কল্যাণ রায় রানা, সচিব বিশু সাহা প্রমুখ।

পরে দ্বিতীয় অধিবেশনে সবসস্মতিক্রমে জোরারগঞ্জ ইউনিয়ন শাখায় দুলাল চন্দ্র বড়ুয়াকে সভাপতি ও তাপস কুমার সিংহকে সাধারণ সম্পাদক, কমল বণিক সহ-সভাপতি, মিলন নাথ যুগ্ন সাধারণ সম্পাদক করে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, বিশ্বজিৎ দে মিঠুকে সভাপতি আদিত্য বণিক রণিকে সাধারণ সম্পাদক করে যুব ঐক পরিষদ এবং প্রণব মজুমদারকে সভাপতি ও অমর কুমার সিংহকে সাধারণ সম্পাদক করে ছাত্র ঐক্য পরিষদ গঠন করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares