| |

গৃহবধুর আপত্তিকর ছবি ফেইসবুকে থানায় অভিযোগ

প্রকাশিতঃ 9:49 pm | August 17, 2018

নিজস্ব প্রতিবেদক : পার্বত্য খাগড়াছড়ির গুইমারায় এক গৃহবধুর আপত্তিকরছবি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক)-এ ছড়িয়ে ভাইরাল করায় গৃহবধুর মা বাদি হয়ে শাহিন আলম নামে এক যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। শাহিন আলম গুইমারা উপজেলার বড়পিলাক গ্রামের মো.আরমান হোসেন এর ছেলে।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, তিন মাস আগে ঐ গৃহবধু’র সাথে শাহীন আলমের ফেইজবুকে পরিচয় হয়, সেই পরিচয় ধীরে ধীরে ঘনিষ্ঠ বন্ধুত্ত্বে রুপনেয়। এই সুযোগ কাজে লাগিয়ে শাহিন আলম তার সাথে ঐ গৃহবধুর কিছু আপত্তিকর ছবি তুলে, কিছুদিন পর শাহিন ঐ গৃহবধুকে তার কাছে থাকা ছবিগুলো দেখিয়ে চট্টগ্রাম, কক্সবাজারসহ বিভিন্ন জায়গায় গিয়ে অসামাজিক কাজ করার প্রস্তাব দেয়। অন্যথায় ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকি দেয়। ঐ গৃহবধু কোন উপায় না পেয়ে শাহিন আলমের সাথে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। এতে বখাটে শাহিন ক্ষিপ্ত হয়ে এফবি আইডিতে ছড়িয়ে দেয় ছবিগুলো। ছবিগুলো প্রকাশের পরপরই সেটা স্থানীয় ভাবে ভাইরাল হয়ে উঠে।

এ বিষয়ে ভুক্তভোগী’র মা সাংবাদিকদের বলেন, আমরা নিরিহ মানুষ কোথায় গিয়ে বিচার পাবো তাও জানিনা, আমার মেয়েটা বিবাহিত তা সত্তেও শাহিন আমার মেয়ের ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি থানায় অভিযোগ করেছি, আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যাতে সমাজে আর কেউ কারো সর্বনাশ করতে না পারে।

এ বিষয়ে শাহিন আলমের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

গুইমারা থানার অফিসার ইনচার্জ গিয়াসউদ্দিন জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছেন, তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!