| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

নাটোরে শোক দিবসের অনুষ্ঠানে বর্বরোচিত হামলার প্রতিবাদে নিন্দা দোষীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০১৮

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক সভায় অংশগ্রহণ করতে আসা নেতা-কর্মীদের ওপর দলীয় প্রতিপক্ষের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে নাটোরের স্থানীয় এক হোটেলে উপজেলা যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ নিন্দা ও ক্ষোভ জানানো হয়। এ সময় নেতৃবৃন্দ অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবি করেছেন।

উল্লেখ্য, গত বুধবার জাতীয় শোক দিবস উপলক্ষে বড়াইগ্রাম পৌর চত্বরে আয়োজিত জনসভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারির সমর্থক গোষ্ঠির উপর সশস্ত্র হামলা চালায় স্থানীয় এমপি আব্দুল কুদ্দুস সমর্থিত নেতা-কর্মীরা। এসময় মুক্তিযোদ্ধা সহ কমপক্ষে ১৬ নেতা-কর্মী আহত হয়। ভাংচুর করা হয় ১০টি মোটরসাইকেল ও দুই সেট মাইক। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে আসলে সশস্ত্র হামলাকারীরা পালিয়ে যায়।

সংবাদ সম্মেলনে উপজেলা যুব লীগের যুগ্ম আহবায়ক ও বনপাড়া পৌরসভার প্যানেল মেয়র মোহিত কুমার সরকার লিখিত বক্তব্যে জানান, বিকেলে পৌর চত্বরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর সমর্থিত নেতা-কর্মীরা শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে। ওই সভায় যোগদানের উদ্দেশ্যে জোনাইল ও চান্দাই ইউনিয়ন থেকে নেতা-কর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রা সহ আসার পথে সাইফুল ইসলাম মেম্বারের নেতৃত্বে ১৫-২০ জন যুবক চাইনিজ কুড়াল, লোহার রড, হাতুড়ি ও লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা করে।

আতর্কিত হামলায় আহত হন চান্দাই ইউপি’র সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইন্তাজ, জোনাইল ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আযাদ, সহ-সভাপতি মাহতাব উদ্দিন মাষ্টার, আ.লীগ কর্মী নজু খাঁ, ইসরাইল হোসেন, মেহেদী হাসান, মমিন আলী, ফরহাদ হোসেন, যুবলীগ নেতা মিন্টু সহ কমপক্ষে ১৬ জন। আহতদের মধ্যে সাত জনকে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ও বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামলায় আহত মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ, আমিনুল ইসলাম ইন্তাজ ও অন্যদের মধ্যে জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক ও আবুল কালাম জোয়ার্দ্দার, সাবেক বনপাড়া পৌর কাউন্সিলর প্রবীণ আ.লীগ নেতা সোবাহান প্রামাণিক, বড়াইগ্রাম পৌর যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাবর, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমূখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares