| |

ভালুকায় ইউ.পি চেয়ারম্যানের অপসারণ দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন

প্রকাশিতঃ 10:27 pm | August 16, 2018

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকীতে র‌্যালী করার সময় ময়মনসিংহের ভালুকা উপজেলার ৮নং ডাকাতিয়া ইউনিয়নের শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয় ও একই এলাকার আল কুদ্দুস দাখিল মাদরাসার অফিস কক্ষে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শামছুল হক মনির নেতৃত্বে তালা দেয়।

এরই প্রতিবাদে ১৬ আগস্ট বৃহ¯প্রতিবার দুপুরে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের অপসারণের দাবীতে স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন করেছে।

জানা যায়, উপজেলার ৮নং ডাকাতিয়া ইউনিয়নের শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয় ও একই এলাকার আল কুদ্দুস দাখিল মাদরাসার অফিস কক্ষে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শামছুল হক মনির নেতৃত্বে তালা দেওয়ার প্রতিবাদে ডাকাতিয়া ইউনিয়নের শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃহ¯প্রতিবার দুপুরে ক্লাশ বর্জন করে স্কুল মাঠে প্রায় ঘন্টা ব্যাপী ওই চেয়ারম্যানের অপসারণ ও আ’লীগ নেতার বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেন।

অপর দিকে ওই এলাকার আল কুদ্দুস দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা একই সময় একই দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!