| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

দিনাজপুরে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিতঃ ৫:০১ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা,শোক র‌্যালি, আলোচনা সভা, কাঙ্গালী ভোজসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দিনাজপুরে পালিত হয়েছে, জাতীয় শোক দিবস।

দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা,শোক র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এবং বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি উপস্থিত ছিলেন।

এছাড়াও দিনাজপুর জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ আবদুছ ছবুর,পুলিশ সুপার হামিদুল আলমসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, আওযামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, প্রেসক্লাব,বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares