| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পঞ্চগড়ে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিতঃ ৪:৫০ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিসব পালিত হয়েছে।

১৫ আগস্ট (বুধবার) সকালে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে পঞ্চগড় সার্কিট হাউজ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে দিবসের কর্মসূচি শুরু হয়।
পরে ১৫ আগস্টের সকল শহীদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে একটি শোক র্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র্যালিতে জেলা প্রসাশনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

পরে জেলা প্রশাসক মোঃ জহিরুল ইসলাম সভাপতিত্বে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন পঞ্চগড়-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, প্রধানমন্ত্রীর কার্যালয়েল জনপ্রেক্ষিত কর্মকর্তা নাঈমুজ্জামান মুক্তা, পুলিশ সুপার গিয়াসউদ্দিন আহমেদ, সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি মজাহারুল হক প্রধান, জাসদ নেতা অধ্যাপক এমরান আল আমিন প্রমুখ। বক্তারা জাতির শোককে শক্তিতে পরিণত করে দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে সর্বস্তরের জনসাধারণকে এগিয়ে আসার আহ্বান জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares