| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে কালবাজারিতে পাচারের সময় ১৪০ বস্তা ভিজিএফ চাল আটক

প্রকাশিতঃ ৪:১১ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে কালবাজারিতে পাচারের সময় ১৪০ বস্তা ভিজিএফ চাল আটক করেছে স্থানীয় জনসাধারণ। ১৫ আগষ্ট দুপুরে পৌরশহরের উত্তর বাজার টানাব্রীজ এর উপর থেকে ট্রলি ভর্তি চালগুলি আটক করা হয়।

পরে স্থানীয়রা থানা পুলিশকে বিষয়টি অবগত করার পর হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার ঘটনাস্থল পরির্দশন করে আটককৃত চালগুলি উদ্বার করে থানায় নিয়ে আসেন।
স্থানীয় শফিকুল ইসলাম (মানিক) সাংবাদিকদের জানান, ট্রলি ভর্তি চালগুলি কালবাজারিতে পাচারের উদেশ্যে রাস্তা দিয়ে নিয়ে যাওয়ার সময় তিনি বস্তায় সরকারি সীল দেখতে পেয়ে ট্রলিটি আটক করেন। পরে প্রতিটি বস্তার উপর খাদ্য অধিদপ্তরের সীলযুক্ত হওয়ায় তিনি স্থানীয়দের সহযোগীতায় ট্রলিটি আটক করে থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ চালগুলি উদ্বার করে থানায় নিয়ে যায়।

শফিকুল ইসলাম (মানিক) আরো বলেন, ট্রলি চালক তাকে জানিয়েছেন উক্ত ট্রলিতে ৩০ কেজি ওজনের ১৪০ বস্তা চাল হালুয়াঘাট সদর ইউনিয়ন পরিষদ থেকে গাড়ীতে ভর্তি করে ধোবাউড়া থানার মুন্সীরহাটের চাল ব্যবসায়ী দুলালের নিকট নিয়ে যাচ্ছিলেন। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রলি চালক পালিয়ে যায়।

এ বিষয়ে হালুয়াঘাট সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হোসেন খসরু এর সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, প্রতিটি বস্তা খাদ্য অধিদপ্তরের সীলমহর যুক্ত, আটককৃত চাল গুলি থানায় রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares