| |

হালুয়াঘাটে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী পালিত

প্রকাশিতঃ 3:09 pm | August 15, 2018

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট ঃ জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে ১৫ আগষ্ট হালুয়াঘাট উপজেলায় নানা কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করেছে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসন।

জানা যায়, উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যজ ধারন, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগের সভাপতিত্বে পুরাতন বাসট্যান্ড দলীয় কার্যালয়ে শোক দিবসের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুব রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস/২০১৮ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন-এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ ১ আসনের সংসদ সদস্য মি. জুয়েল আরেং।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান, পৌরমেয়র খায়রুল আলম ভুঞা, বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম,অফিসার ইনচআর্জ জাহাঙ্গীর আলম তালুকদার প্রমুখ।

এছাড়াও ছাত্রলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর জীবনাদর্শের নানা দিক সম্পর্কে আলোকপাত করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!